সকল মেনু

সময় হলেই ষড়যন্ত্রকারীদের চেহারা উন্মোচন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

image-16774হটনিউজ২৪বিডি.কম : আমরা সব কিছু দেখছি, সব কিছু অনুসন্ধান করছি, সব তথ্য আমাদের কাছে আছে। সময় হলে তথ্য প্রমাণসহ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের চেহারা মানুষের কাছে উন্মোচন করে দেয়া হবে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার রাজধানীতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের আইনশৃঙ্খলা সম্পর্কিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত সবার উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হত্যাকাণ্ডের আধা ঘণ্টার মধ্যে ওয়েবসাইটে প্রচার হচ্ছে এটা আইএস করেছে। কিন্তু কে প্রচার করছেন আপনারা সবাই জানেন।

তিনি বলেন, দেশে যখন উন্নয়নের অগ্রযাত্রা চলছে তখন দেশে টার্গেট কিলিং হচ্ছে। এসব করার মাধ্যমে তারা শেখ হাসিনার উন্নয়নের হাত থামিয়ে দিতে চায়। একাত্তরের পরাজিত শক্তি দেশি ও আন্তর্জাতিকভাবে এসব ষড়যন্ত্র করছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top