সকল মেনু

ভোলায় গৃহবধূকে পিটিয়ে হত্যা: আটক-১

 83c1968f-40f7-427c-b989-826d7699c2d7ভোলা প্রতিনিধি : ভোলার মনপুরায় ৬ মাসের অন্তঃস্বত্মাত্তা কিশোরী গৃহবধূ ফাতেমাকে (১৫) পিটিয়ে হত্যার অভিযোগে পলাতক স্বামী মনির হোসন হাওলাদারকে (২০) আটক করে পুলিশ। ২৫ মে বুধবার বিকেল সাড়ে ৪ টায় হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিনের ৮ নং ওয়ার্ডেও গগণ মেম্বার বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ ২৫ মে বুধবার সন্ধ্যায় ৭ টায় ঘটনাস্থালে যায়। পরদিন ২৬ মে বৃহস্পতিবার সকাল ৭ টায় পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে। পরে বৃহস্পতিবার থানায় হত্যা মামলা রুজু হয়। যার মামলা নং-১ (৫) ১৬ ইং।
ঘটনাসূত্রে জানা যায়, ২৫ মে বুধবার বিকেলে পিঠা খাওয়াকে কেন্দ্র করে স্বামী মনির ৬ মাসের অন্তঃস্বত্তা স্ত্রী ফাতেমাকে লাঠি দিয়ে মারধর করলে মৃত্যু হয় বলে ধারনা করে পুলিশ ও স্থানীয়রা। এই ঘটনার পর থেকে স্বামী মনির হোসেন পলাতক ছিল। পরে বৃস্পতিবার সকাল ৮ টায় পুলিশের এসআই মোঃ আলী জংলার খাল এলাকা থেকে মনিরকে আটক করে।
এদিকে আটককৃত ফাতেমার স্বামী মনির পিটানোর কথা স্বীকার করে বলেন, ছোট ভাইদের পিঠা না দেয়ায় রাগান্বিত হয়ে তাকে (ফাতেমা) থাপ্পর দেই। পরে আমি ঘর থেকে বের হয়ে যাই। কিন্তু কিছুক্ষণ পরে এসে দেখি ফাতেমা ঘরের আঁড়ার সাথে ওড়না পেচিয়ে ফাঁস দেয়। ফাঁস দেয়া অবস্থায় তাকে আমি নিচে নামাই। পরে ভয়ে আমি পালিয়ে যাই। ফাতেমা ৬ মাসের অন্তঃস্বত্তা ছিল বলে তিনি জানান।
আরো জানা যায়, চট্টগ্রামের বাঁশখালী থানার পশ্চিম বলীগাও গ্রামের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জসিম উদ্দিনের মেয়ে ফাতেমার সাথে মনপুরা চরফৈজুদ্দিন গ্রামের গগন মেম্বারের ছেলে মোঃ মনির হাওলাদারের সাথে প্রেমের সর্ম্পকে গড়ে সাতমাস পূর্বে দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে ফাতেমার সাথে স্বামী মনিরের প্রতিদিন ঝগড়া হতো।
এই ঘটনায় মনপুরা থানার ওসি মোঃ শাহীন খান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হয়। এই ঘটনায় থানায় হত্যা মামলা হয়। পুলিশের সুরতহাল রিপোর্ট সূত্রে জানা যায়, মৃত ফাতেমার পিঠের বামপাশে ও তার আশে-পাশে আঘাতের চিহৃ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top