বিনোদন

সালমানের কাছে চিঠি লিখে মাফ চাইলেন অরিজিৎ

ArijitSingh_SalmanKhan1464159611বিনোদন ডেস্ক ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউডের ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। তার সঙ্গে সম্পর্ক খারাপ করে বলিউডে টেকা যে সহজ নয়, তা সম্ভবত ভালোভাবেই বুঝতে পেরেছেন হালের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। তাই তো প্রকাশ্যেই সালমানকে অপমানের জন্য মাফ চাইলেন তিনি।

জানা গেছে, একটি সংগীত অনুষ্ঠানে সালমান খানকে অপমান করেছিলেন অরিজিৎ। কিন্তু অরিজিতের দাবি, তাকে ভুল বোঝা হচ্ছে, তিনি কোনোভাবেই সালমানকে অপমান করেননি। এ দিকে সাল্লু ভাইয়ের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কারণে অরিজিৎকে নাকি ব্যান করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান।

বিষয়টি নিয়ে সালমানের কাছে অনেকবার ক্ষমা চাওয়ার চেষ্টা করেছেন অরিজিৎ। তাকে কয়েকবার মেসেজও পাঠিয়েছেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে একটি খোলা চিঠি লিখে সালমান খানের কাছে ক্ষমা চান তিনি। এ ছাড়া অরিজিৎ জানান, তার পরিবার এবং তিনি নিজেও সালমানের বড় ভক্ত।

এদিকে সুলতান সিনেমায় একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। গানটি যেন সালমান মুছে না দেন, চিঠিতে সেই অনুরোধও করেছেন তিনি। জানিয়েছেন, সালমান চাইলে গানটি অন্য কেউ রেকর্ড করতে পারে, তাতে কোনো সমস্যা নেই। তার গলায় অন্তত একটা ভার্সন যেন সালমান রেখে দেন। কারণ অরিজিৎ চান নিজের লাইব্রেরিতে সালমানের অন্তত একটি গান রাখতে।