সকল মেনু

আপনারা বিএনপিকে বর্জন করুন

hasan_mahmud1463831497

হটনিউজ২৪বিডি : বিএনপিকে বর্জন করার জন্য ইসলামি দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহামুদ। বিএনপি জোটে যে সব ইসলামি দল আছে, তাদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, `আপনারা বিএনপিকে বর্জন করুন, নয়ত ষড়যন্ত্রের অংশীদার আপনারাও হবেন।`

জাতীয় প্রেসক্লাবের হল রুমে শনিবার দুপুরে গণতান্ত্রিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এমন আহ্বান জানান।

হাছান মাহামুদ বলেন, ‘নির্বাচন আসলেই খালেদা জিয়া কড়া মুসলমান হয়ে যান। অথচ মুসলিম বিশ্বের সবচেয়ে বড় শত্রু ইসরায়েলের সঙ্গে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি।’

এ সময় ইসলামি দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে বলেন, `আপনারা বিএনপিকে বর্জন করুন, না হলে মানবতার শত্রু ইসরায়েলের সঙ্গে যুক্ত হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রের অংশীদার হিসেবে গণ্য হবেন।’

তিনি বলেন, আসলাম চৌধুরী আইনশৃঙ্খলা বাহিনীর কাছে স্বীকার করেছেন, দলীয় হাই কমান্ডের নির্দেশে তিনি ইসরায়েলি প্রতিনিধি সঙ্গে বৈঠক করেছেন। আর মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির অবস্থা- ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না।

হাছান মাহামুদ বলেন, মেন্দি বিবিসির কাছে সাক্ষাৎকারে আসলাম চৌধুরীকে গ্রেপ্তারের নিন্দা জানিয়েছেন। এতেই প্রমাণিত হয়েছে- ইসরায়েলের গোয়েন্দা বাহিনীর সঙ্গে যুক্ত হয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

মোসাদের সঙ্গে কাজ করার পুরস্কার হিসেবে আসলাম চৌধুরীকে প্রমোশন দিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব বানানো হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এম এ আজিজ, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকু, হারুনুর রশীদ, বলরাম পোদ্দার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top