সকল মেনু

কথা রাখলেন না যোগাযোগমন্ত্রী

Obaidul-kader20130619030526স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,ঢাকা: রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড পরিদর্শন করতে চেয়েও কথা রাখলেন না যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড পরিদর্শন করবেন যোগাযোগ মন্ত্রী— যোগাযোগ মন্ত্রণালয় থেকে বিভিন্ন সংবাদ মাধ্যমকে এমনই জানানো হয়েছিল।এদিকে, যোগাযোগমন্ত্রীর সংবাদ সংগ্রহ করতে সকাল থেকেই প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অপেক্ষা করতে থাকে।নির্ধারিত সময়ের পৌনে ১ ঘণ্টা বিলম্ব হওয়ায় সাংবাদিকরা সংশ্লিষ্ট ব্যক্তির কাছে জানতে চাইলে অনিবার্য কারণে যোগাযোগ মন্ত্রী গাবতলী আসতে পারছেন না বলে জানানো হয়। এতে হয়রানির শিকার হন সংবাদ সংগ্রহ করতে আসা সাংবাদিকরা।এদিকে গাবতলী বাসস্ট্যান্ডে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (ৠাব) অস্থায়ী ক্যাম্পে দায়িত্বরত এক সদস্য নাম না প্রকাশ করার শর্তে হটনিউজকে জানান, যোগাযোগমন্ত্রী আসবেন এ ধরনের কোনো সংবাদ আমাদের জানানো হয়নি। অন্যান্য সাধারণ সময়ের মতোই আজও আমরা দায়িত্বে আছি।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মো. সালাউদ্দিন হটনিউজকে বলেন, “মাঝে মাঝেই যোগাযোগমন্ত্রী পরিদর্শনে আসেন। তবে আজ মন্ত্রী আসবেন এমন কোনো খবর পাইনি আমরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top