সকল মেনু

সরকার উৎখাতে বিএনপি-জামায়াত ইসরাইলের সঙ্গে হাত মিলিয়েছে: প্রধানমন্ত্রী

৫০নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত জোট ইসরাইলের সঙ্গে হাত মিলিয়েছে। তাদের অশুভ চক্রান্তের বিরুদ্ধে সতর্ক থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার স্থানীয় সময় রাত আটটায় সেন্ট্রাল লন্ডনে সেন্ট জেমস কোর্ট-তাজ হোটেলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমাকে উচ্ছেদ করতে বিএনপি-জামায়াত এখন মরিয়া। ফিলিস্তিনে যারা প্রতিনিয়ত নারী-শিশুদেরকে হত্যা করছে সেই ইসরাইলের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করতেও বিএনপি-জামায়াত পিছপা হচ্ছে না। তারা এখন ইসরাইলের সাথে মেলবন্ধন করেছেন। কারণ রতনে রতন চেনে।

ইসরাইলি রাজনীতিবিদ ও গোয়েদা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করার জন্য পুলিশ বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেফতার করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে  এমনকি ইসলামের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করছে তাতে দেশের মানুষ কখনই সাড়া দেবে না।

তিনি সকলকে আহ্বান জানিয়ে বলেন, ষড়ন্ত্রকারীদের ব্যাপারে সবসময় সজাগ থাকুন এবং ঘনিষ্ঠভাবে নজর রাখুন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট যখন  ক্ষমতায় ছিল তখন তারা অসংখ্য মানুষ খুন করেছে। এখন তারা ইসলামের বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। অনুষ্ঠানে সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত, সাবেক সভাপতি শামসুদ্দিন খান ও দলের অন্যন্য নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top