অপরাধ

শেরপুরে নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ মে:  বগুড়ার শেরপুরে নির্বাচনী সহিংসতায় আহত ফটিক উদ্দিন প্রামাণিক (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তিনি উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত রজমান আলীর ছেলে।

নিহতের স্ত্রী আছমা বেগম জানান, ৭ মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে খামারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডে সংরক্ষিত পদে রাবেয়া বেগম ও ছানোয়ারা বেগম প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রাবেয়া বেগম পরাজিত হন। এরই জের ধরে ৯ মে পরাজিত মহিলা মেম্বার প্রার্থীর স্বামী বাবু, ছেলে রাজু ও দেবর নজরুল ইসলামসহ তার স্বজনরা ভোট না দেয়ার অভিযোগ তুলে ফটিক উদ্দিন প্রামাণিককে বাড়ি থেকে তুলে এনে বেধড়ক মারপিট করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে উদ্ধার করে তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একপর্যায়ে সুস্থ হলে তাকে বাড়িতে নেয়া হয়। এদিকে রোববার রাত ৯টার দিকে তিনি আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে রাত ১২টার দিকে ফটিক উদ্দিনকে গুরুতর অসুস্থ অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর