সকল মেনু

ব্রাহ্মণবাড়িয়ার দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত এক

৭নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ মে : ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কবির মিয়া (৩৫) নামে একজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় কমপক্ষে অর্ধশতাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটায় দাঙ্গাবাজরা। সংঘর্ষের ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে। নিহত কবির মিয়া তালশহরের খতিব বাড়ির মহব্বত আলী মিয়ার ছেলে।

রোববার দুপুরে উপজেলার তালশহর পশ্চিম পাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তালশহর পশ্চিম পাড়া এলাকায় ক্রিকেট খেলা নিয়ে গত শুক্রবার খতিব বাড়ি শ্যামল ও দিদার বকস বাড়ির জনু মিয়ার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে আজ দুপুরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের সময় উভয়পক্ষের দাঙ্গাবাজরা অর্ধশতাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটায়। সংঘর্ষের সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে খতিব বাড়ির মহবত আলীর ছেলে কবির হোসেন (৩৫) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্ততঃ ২০জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top