সকল মেনু

নবীনগরে প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ মে : রোববার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রিনা আক্তার (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সকাল ৯টায় পুলিশ নিহতের স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে। নিহত রিনা উপজেলার রতনপুর ইউনিয়নের বাজেবিশারা গ্রামের দানেশ মিয়ার স্ত্রী।

রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো রুহুল আমিন জানান, শনিবার দিবাগত মধ্যরাতের কোনো একসময় অজ্ঞাত একদল দুর্বৃত্ত কুয়েত প্রবাসী দানের মিয়ার ঘরে প্রবেশ করে তার স্ত্রী রিনাকে ধারালো ছুরি দিয়ে গলায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায়। পরে ভোরে তার ভাসুর ঘরে মরদেহ পড়ে থাকতে দেখে বিষয়টি আমাকে জানালে স্থানীয় সলিমগঞ্জ পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়।

সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top