সকল মেনু

প্যারিস বাংলা প্রেস ক্লাবের সাথে খাদ্যমন্ত্রীর মতবিনিময়

303cbe0b-b04f-413c-ac01-3c7db35b921cআবু তাহির ,ফ্রান্স : প্রবাসী বাংলাদেশিদের মরদেহ সরকারী খরচে দেশে প্রেরণের যৌক্তিক দাবী সংসদে উত্তাপন করা হবে বলে জানিয়েছেন ফ্রান্স সফররত খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। গত রোববার প্যারিসের অভিজাত নভ হোটেল লবিতে প্যারিস বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় দেশের সাম্প্রতিক গুপহত্যা ও দেশকে অস্থিতিশীল করার জন্য জামায়াত বি এন পি কে দায়ী করেন মন্ত্রী , তবে তুরস্কের সাথে বাংলাদেশের সম্পর্ক অবনতি ও বাংলাদেশ থেকে তুরস্কের রাষ্ট্রদূত প্রত্যাহার নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি কোন মন্তব্য করেন নি।

মতবিনিময় সভায় প্যারিস বাংলা প্রেসক্লাব’র সভাপতি আবু তাহির,সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান বাবু,প্রচার সম্পাদক নয়ন মামুন, মামুনুর রহমান,সাকিব আহমদ মুসা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয় তুলে ধরেন প্যারিস বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।পরে মন্ত্রীকে আইফেল টাওয়ার সদৃশ একটি ক্রেষ্ট তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন এডভোকেট আতাউর রহমান শামিম ও ফ্রান্স ছাত্রলীগ সভাপতি আশরাফুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top