জাতীয়

বাংলাদেশ এখন আত্মমর্যাদাশীল দেশ : আইনমন্ত্রী

৪৮নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ১৬ মে : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সব যুদ্ধপরাধীর বিচারের মাধ্যমে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করা হবে। বাংলাদেশ এখন আর ভিক্ষার থালা নিয়ে বিশ্ব দরবারে হাত পাততে হয় না। জিয়াউর রহমান ও এরশাদের শাসনামলে বিশ্ব বাংলাদেশকে হতদরিদ্র দেশ হিসেবে সমালোচনা করত। কিন্তু শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্ব দরবারে স্থান করে নিয়েছে।

রোববার দুপুরে ভোলার মনপুরায় নবনির্মিত আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও মনপুরা উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন।

আইনমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের নেতা নন, তিনি সার্বজনীন নেতা, তিনি বিশ্ব নেতা।

মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা আকতার চৌধুরী সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন আইন সচিব আবু সালেহ, শেখ জহিরুল হক, জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আলম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আকতারুজ্জামান, মনপুরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল-আমিন, উপজেলা নির্বাহী অফিসার এরশাদ হোসেন খান প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর