সকল মেনু

বিএনপি দেশকে কলঙ্কিত করেছিলো – ভোলায় আইনমন্ত্রী

bc6be5cb-603c-47ed-b6b3-750301fd7896ভোলা প্রতিনিধি: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল হক বলেছেন, বিএনপি রাজাকার ও যুদ্ধাপরীধীদের মন্ত্রী বানিয়ে দেশকে কলঙ্কিত করেছিলো’। বর্তমান প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আত্মমর্যদাশীল জাতি হিসাবে বিশ্ব দরবারে স্থান করে নিয়েছে। বাংলাদেশকে এখন আর ভিক্ষার থালা নিয়ে বিশ্ব দরবারে হাত পাততে হয়না। অথচ জিয়াউর রহমান ও এরশাদের শাসন আমলে, বিশ্ব বাংলাদেশকে হতদরিদ্র দেশ হিসাবে সমালোচনা করতো’। রবিবার ভোলার মনপুরায় মনপুরা ও চরফ্যাশন উপজেলা আ’লীগ আয়োজিত পৃথক দুটি সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা তৈরীর স্বপ্ন দেখেছিলেন, তার সেই স্বপ্নকে বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে বিদ্যুৎ উৎপাদন বেড়েছে, বর্তমানে ১০ হাজার মেগাওয়ার্ট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে এবং বৈদেশিক রিজার্ভ ২৯ বিলিয়ন ডলার।
এ সময় আইনমন্ত্রী উপমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকারেন্ডর প্রশংসা করে বলেন, চরফ্যাশনকে একটি ফ্যাশনাবল এরিয়া হিসাবে তৈরী করছেন, তাই তার হাতকে শক্তিশালি করলে প্রধানমন্ত্রীর হাত আরো শক্তিশালি হবে।
এরআগে তিনি মনপুরা উপজেলায় নবনির্মিত আদালত, চরফ্যাশনের দক্ষিণ আইচায় সাব-রেজিষ্ট্রার ভবন এবং দক্ষিণ আইচা-কচ্ছপিয়ার প্রায় পৌনে দুই কিলোমিটার সংযোগ লাইনের উদ্বোধন করেন।
এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি পরিবেশ ও বন উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি, আইন সচিব আবু সালেহ শেখ জহিরুল হক, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধূরী, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদন কৃষ্ণ দেবনাথ উপস্থিত ছিলেন। এছাড়াও কুকরী-মুকরী ইউপি চেয়ারম্যান হাসেম মহাজন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউসুফ হোসেন ইমনসহ উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ভোলা-৪ আসনের সাংসদ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার বক্তব্যে বলেন, বিগত দিনে চরফ্যাশনে এতো উন্নয়ন হয়নি’ আমরা এই দুই উপজেলাকে উন্নয়নের মাধ্যমে আধুনিকভাবে সাজিয়েছি’। আগামী ২০১৮ সালেল মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের সংযোগ দেয়া হবে।
অনুষ্ঠানে চরফ্যাশনে নদী ভাঙ্গন রোধ কল্পে ২শ’ ০৯ কোটি বরাদ্দ হওয়ায় আইন মন্ত্রী ও বন ও পরিবেশ মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়।
এরআগে উপজেলার বিভিণœ ওয়ার্ড ও ইউনিয়ন থেকে মন্ত্রী স্বাগত জানাতে মিছিল এসে সভাস্থল ব্রজগোপাল টাইন হল প্রাঙ্গনে এসে হাজির হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top