সকল মেনু

ফ্রান্স আওয়ামীলীগ’র সভাপতি ও সম্পাদকের সফলতা কামনা করে দোয়া মাহফিল

2cc8e235-60c6-4156-ba3b-36e53e0550eaআবু তাহির ,প্যারিস: ফ্রান্স আওয়ামীলীগ’র নবগঠিত কমিটির সভাপতি ও সম্পাদকের অগ্রযাত্রা ও সফলতা কামনা করে প্যারিসের মেট্রোহোস মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বাদ জুমা বিপুল সংখ্যক আওয়ামীলীগ নেতা- কর্মীদের উপস্থিতে এ সময় মিলাদ – মাহফিলে নবগঠিত কমিটির সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ছাড়াও এসময় উপস্থিত ছিলেন উপদেষ্ঠা চেয়ারম্যান মিজান চৌধুরী মিন্টু, আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম,আকরাম খান,ফয়সল উদ্দিন,খুরশেদ খান,আমিন খান হাজারি,নজরুল ইসলাম চৌধুরী, সিরাজ উদ্দিন,ফয়সল উদ্দিন বেলাল সহ ফ্রান্স আওয়ামীলীগের নেতারা ।

পরে মোনাজাতে বংগবন্ধু ও তার পরিবার ও মুক্তিযুদ্ধে নিহত সকলের আত্নার মাঘফেরাত কামনা করা হয়। পরিশেষে নবগঠিত কমিটির সভাপতি লিটন খান সবার প্রতি কৃতজ্ঞতা জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও ফ্রান্স আওয়ামীলীগকে এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন।এসময় তিনি প্রধানমন্ত্রীর লন্ডন ও বুলগেরিয়া সফরে ফ্রান্স আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top