সকল মেনু

রৌমারীতে মনোনয়নপত্র জমা দিলেন যারা

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১০ মে : কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৪ ও সাধারণ সদস্য পদে ১৩৮ জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার শেষ দিনে ওই সব প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে ওই তথ্য জানা গেছে।

উপজেলা রির্টানিং কর্মকর্তা জানান, সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আ’লীগের শহীদুল ইসলাম সালু, বিএনপি’র আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির সাখাওয়াত হোসেন লিপন, জাতীয় পার্টি জেপি’র মোজাফ্ফর হোসেন, স্বতন্ত্র প্রার্থী সাইফুর রহমান বাবলু ও শাহজামাল হোসেন। যাদুরচর ইউনিয়নে আ’লীগের সাখাওয়াত হোসেন সবুজ, বিএনপি’র সরবেশ আলী ও স্বতন্ত্র আমিনুল ইসলাম বাবলু। শৌলমারী ইউনিয়নে আ’লীগের নজরুল ইসলাম, বিএনপি’র মনিরুজ্জামান, জাতীয় পার্টির আখতার হোসেন, জাতীয় পার্টি জেপি’র হাবিবুর রহমান হাবিল, স্বতন্ত্র আব্দুল করিম ও শহীদুর রহমান।

উপজেলা রির্টানিং কর্মকর্তা আব্দুল কুদ্দুস সরকার জানান, আগামি ১৯ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২০ মে প্রতীক বরাদ্দ। আগামি ৪জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top