সকল মেনু

খুলনায় হরিণের চামড়াসহ পাচারকারী গ্রেফতার

৫নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১১ মে : সুন্দরবন থেকে পাচারকালে দুটি হরিণের চামড়াসহ মো. রবিউল শেখ (২৮) নামে এক পাচারকারীকে গ্রেফতার করেছে র্যা ব।

মঙ্গলবার দুপুরে র্যা ব-৬ খুলনার দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় দাকোপ উপজেলার মুজামনগর বাজার খেয়াঘাটের আকবর গাজীর চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

র্যা ব জানায়, গোপন খবরের ভিত্তিতে স্পেশাল কোম্পানির একটি টিম দাকোপ উপজেলার মুজামনগর বাজার খেয়াঘাটের আকবর গাজীর চায়ের দোকানের সামনে থেকে ২টি হরিণের চামড়া উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ২ লাখ টাকা। এ সময় মো. রবিউল শেখকে গ্রেফতার করা হয়। সে তেরখাদা উপজেলার শেখপুরা গ্রামের মো. আরজ আলী শেখের ছেলে।

র্যা ব-৬’র স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোকবুল হোসেন জানান, গ্রেফতারকৃত রবিউল বিক্রির উদ্দেশে হরিণের চামড়া বহন করছিল। এরা শিকারি চক্র। ফাঁদ পেতে, গুলি করে ও বিষটোপ দিয়ে সুন্দরবনের বাঘ ও হরিণ শিকার করে। পরে চামড়া ছাড়িয়ে বিভিন্ন স্থানে দালাল চক্রের হাত ঘুরে বিদেশে পাচার হয়ে যায়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top