সকল মেনু

আবারো প্রথমস্থানে সালমান-ক্যাটরিনা

1_3বিনোদন ডেস্ক : বলিউডে পুরুষ অভিনেতারদের মধ্যে প্রথমস্থানেই আছেন বলিউডের বিগহার্ট বয় সালমান খান। এরপরই অবস্থান করে নিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান ও রনবীর কাপুর। চতুর্থস্থানে আছেন বলিউড কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তারপরই জায়গা করে নিয়েছেন আমির খান, সাইফ আলী খান, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, জন আব্রাহাম, অজয় দেবগন। 
নারী অভিনেত্রীদের মধ্যে প্রথমস্থানে জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। তারপরই আছেন কারিনা কাপুর খান। রনবীরের মতো এ তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন দিপীকা পাড়ুকোন। তারপরই আছেন প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, সোনম কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন। এ তালিকায় নবমস্থানে আছেন জিসম-টু নায়িকা সানি লিওন। সানির পর এ তালিকায় জায়গা করে নিয়েছেন কঙ্গনা রানাউত। বক্স অফিস পারফরম্যান্স, টিভি অনলাইনে তারকাদের উপস্থিতি, বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে তাদের চুক্তি, জনপ্রিয়তা, ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের সাইটের ভক্তদের মধ্যে তাদের জনপ্রিয়তার ওপর ভিত্তি করে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের এ র‌্যাংকিং করা হয়। ভারতীয় টিভি চ্যানেল জুমের সহায়তায় টাইম সেলিবেক্স এ জরিপটি পরিচালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top