সকল মেনু

দশরথ বাঁচতে চায়

427558f1-aa38-41d0-bc02-edd7f3c596ac গৌরাঙ্গ লাল দাস , গোপালগঞ্জ প্রতিনিধি: টগবগে এক যুবক দশরথ দাস (২০)। কাজ করে গ্রামের এক চানাচুর কারখানায়। এখান থেকে যে বেতন পায় তা দিয়ে মা ও বোনকে নিয়ে দশরথের সংসার ভালই কাটছিল। পিতৃহীন এই যুবক হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। মা মঞ্জু দাস অসুস্থ্য ছেলেকে নিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখানে চিকিৎসায় তার শারিরীক উন্নতি না হবার কারনে দশরথকে নিয়ে যাওয়া হয় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে। এখানে অনেক পরীক্ষা-নিরিক্ষার পরে দশরথের ব্রেইন টিউমার ধরা পড়ে। ছেলের চিকিৎসা করাতে স্বামী হারা মঞ্জু রানী ইতোমধ্যে তার সহয়-সম্বল যা ছিল তা শেষ করে ফেলেছে। বর্তমানে তিনি ছেলে চিকিৎসার জন্য কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামসহ আশ-পাশের বিত্তশালীদের দারেদারে ঘুরছেন।
মঞ্জু রানী দাস বলেন, বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের স্নায়ুরোগ ও নিওরো মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. অমিতাভ সরকার জরুরী ভিত্তিতে ব্রেইন টিউমারে আক্রান্ত আমার ছেলে দশরথকে ঢাকা নিয়ে অপারেশন করতে বলেছেন। এই অপারেশন করাতে এখন অনেক টাকার প্রয়োজন, আমি এই টাকা কোথায় পাবো? আমি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তশালীদের কাছে আমার ছেলের চিকিৎসার জন্য সাহায্য কামনা করছি।
দশরথের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা -মঞ্জু রানী দাস, স য়ী হিসাব নম্বর-০৩৫৩৪০০৮৫৩৭, স্ট্যান্ডার্ড ব্যাংক, কোটালীপাড়া শাখা,গোপালগঞ্জ ও ব্যক্তিগত বিকাশ নম্বর-০১৭৭৫৩৯৪৫৯১।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top