সকল মেনু

প্রাণ একটি পরিচিত নাম

pran-nut-boltuনিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম: বাংলাদেশের স্বনামধন্য কোম্পানীর মধ্যে প্রাণ একটি পরিচিত নাম। যে নামের সাথে জড়িয়ে রয়েছে সুনাম। মঙ্গলবার বাগের হাট জেলার রামপাল উপজেলার ফয়লা বাজারে মেয়াদ উত্তীর্ণ পন্য সরবাহের দায়ে প্রান ম্যাঙ্গো জুসের স্থানীয় পরিবেশক গোলাম মোস্তাফিজুর রহমান কে ভ্রাম্যমান অাদালতের বিচারক ও রামপাল উপজেলার নির্বাহী কর্মকর্তা-রাজিব কুমার রায় ২ লক্ষ টাকা জরিমানা করে। এদিকে প্রান ম্যাঙ্গো জুসের স্থানীয় পরিবেশক গোলাম মোস্তাফিজুর রহমানের সাথে হটনিউজ২৪বিডি.কম’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে তার নাম্বার বন্ধ পাওয়া যায় ।

 প্রাণের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, দোকানে মেয়দ উর্ত্তীণ প্রাণের পন্য পরিবেশকের রাখার কোন বৈধতা নেই, মেয়দ উর্ত্তীণ প্রাণের পন্য প্রাণ কর্তৃপক্ষই ধ্বংশ করে ফেলে । তিনি হয়তো অসাবধান বশত মেয়দ উর্ত্তীণ প্রাণের পন্য রেখেছেন, সেহেতু এর দায়ভার পরিবেশকেই নিতে হবে এটা প্রাণের নয়। প্রাণের আরেক কর্মকর্তা পরিবেশক নিয়োগ প্রসঙ্গে বলেন, ভবিষ্যতে আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখবো। তিনি আরো বলেন, ভবিষ্যতে যদি এমন অভিযোগ কোন পরিবেশকের বিরুদ্ধে আসে তাহলে তার পরিবেশক কোম্পানীর তরফ থেকে বাতিল করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top