ঢাকা ফরিদপুর

মোস্তফা খাঁনকে নৌকার প্রার্থী হিসাবে দেখতে চায় কাইচাইল ইউপি বাসীঃ

1b41e78f-884e-4117-ae04-09b8dc5e219bলিয়াকত হোসেন, নগরকান্দা থেকেঃ আসন্ন নগরকান্দা উপজেলা কাইচাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কাইচাইল ইউনিয়নের সর্বস্তরের নির্বাচনী আমেজ সরব হয়ে উঠেছে। গতকাল শনিবার বিকাল ৩ টায় উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোস্তফা খাঁন এর পক্ষে ইউনিয়ন বাসীর ছয় কিলোমিটারের গাড়ির বহরের শোডাউন দেখা গেছে। স্থানীয় পোড়াদিয়া বাজার থেকে গাড়ি বহরের শোডাউনটি কাইচাইল ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক গুলিতে প্রদক্ষিন করেন। এ সময় শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল গাঁয়ের মিঠুপথ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু সাজেদা আপার জন্য কাইচাইল ইউনিয়ন বাসী ধন্য। বাবলু মামা এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে, আমাদের দাবী একটাই নৌকা মার্কায় ভোট চাই।

মিছিলে বিশাল নৌকা প্রতীক বানিয়ে কাইচাইল ইউনিয়নের ভোটারদের কাছে ভোটের দাবী জানিয়েছেন প্রার্থী মোস্তফা খাঁন। সবশেষে পোড়াদিয়া এস,এ খান উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এসে গণসংযোগ করেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (সাবেক চেয়ারম্যান) জামাল মোল্যা উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক ও কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান জিন্নাহ্ সরদার, কাইচাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুছ সরকার, ওয়াদুদ মাষ্টার, আবুল বাশার তারা মিয়া, রুস্তুম তালুকদার, হাবিব মাষ্টার, ছাত্রলীগ নেতা উজ্জ্বল প্রমুখ। বক্তরা বলে এ নির্বাচনী আমেজে এবার ত্যাগী নেতৃত্ব বিশিষ্ট সবাজ সেবক উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোস্তফা খান কে এলাকাবাসী নৌকার প্রার্থী হিসাবে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। ইতি মধ্যে মোস্তফা খান ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ ও কুশল বিনিময় করে যাচ্ছেন প্রতিনিয়ত। জনগন ও তাকে সমর্থন দিচ্ছেন অকাতরে। সৎ ও যোগ্য ব্যক্তি হিসাবে কাইচাইল ইউনিয়নে মোস্তফা খান জন প্রিয়তা আকাশ চুম্বি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংসদ উপনেতা ফরিদপুর-২ আসনের এমপি ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক। জননেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী ও তার জৈষ্ঠ পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলুর ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে সংগঠন কে আরো গতিশীল করে তুলেছেন তিনি। সদা হাস্যসিল এ মানুষটি জনগনের সেবায় নিজেকে আত্মনিয়োগ করেছেন।

অসহায়দের পাশে থেকে ছেন সবসময় এলাকার উন্নয়নে জননেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি সহায়তায় তিনি ইতি মধ্যে রাস্তা কালভাট, বিদ্যুতায়ন করে সারা জাগিয়েছেন সকলের কাছে। মোস্তফা খান শুধু রাজনীতিকই নয় তিনি একজন বিশিষ্ট সমাজ সেবক ও গরিবের বন্ধু সমাজের উন্নয়নে যার একমাত্র লক্ষ্যে এ ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, স্কুল সহ বিভিন্ন প্রতিষ্ঠানে অর্থ অনুদান দিয়ে থাকেন। তিনি মিছিল মিটিং যে ব্যাপক সংখ্যক নেতা কর্মী নিয়ে অংশগ্রহন করেন। এলাকাবাসী এবার নৌকার প্রার্থী হিসাবে এবার চেয়ারম্যান পদে আসন্ন নির্বাচনে মোস্তফা খান কে দেখতে চায়। এ ইউনিয়নে তার কোন বিকল্প নাই। এদিকে এ প্রতিবেদক কে তিনি জানিয়েছেন আমি নৌকা প্রতীক নিয়ে এক শতাভাগ বিজয় হব ইনশাআল্লাহ্ এবং এ ইউনিয়নের ব্যাপক উন্নয়ন সাধক করব। তিনি আরো জানান জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের  এবং এলাকার ব্যাপক উন্নয়নে কাজ করে যাবো। জননেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার জৈষ্ঠ পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলুর নেতৃত্বে।