সকল মেনু

প্রগতিশীল ছাত্রজোটের প্রতিবাদ সমাবেশ মানববন্ধন

Kurigram manobbondhan pic, 09-07-2013ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রামঃকুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্কুল পড়–য়া ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ঘটনার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে প্রগতিশীল ছাত্রজোট কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে। মঙ্গলবার সকালে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জোটের পক্ষ থেকে মোখলেছুর রহমান, মৌসুমী রহমান বুবলী, ভিকটিমের বাবা, গৌতম কুমার প্রমূখ। এসময় বক্তারা আসামীগং কর্তৃক ছাত্রীর পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকী-ধামকী দেওয়ায় তীব্র প্রতিবাদ জানানো হয়।

উল্লেখ্য যে, গত ২ জুলাই ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নে দশম শ্রেণির ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়। ঘটনার পর আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের গ্রেফতার না করায় তীব্র নিন্দা জানানো হয়। এ ঘটনার পর ভূরুঙ্গামারীসহ গোটা জেলার মানুষ ধর্ষকদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top