সকল মেনু

বাঁশখালীতে শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

৭.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১০ এপ্রিল : বাঁশখালীর গণ্ডামারায় কয়লা বিদ্যুৎ কেন্দ্রকে ঘিরে স্থানীয় লোকজনের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার বোয়ালখালীতে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধনের আগে স্থানীয় সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদলের বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন। অবশ্য তদন্তাধীন বিষয় বলে এ ব্যাপারে কথা বলতে চান না বলেও মন্তব্য করেন তিনি।

গণ্ডামারার সাবেক চেয়ারম্যান লিয়াকত আলীর কাফনের কাপড় পরে উপজেলা ঘেরাও কর্মসূচি সম্পর্কিত এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন,  ‘শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবো না। যদি শান্তিপূর্ণ কর্মসূচির নামে অরাজকতা সৃষ্টি হয়, যদি জানমালের নিরাপত্তার বিঘ্ন ঘটে; জানমালের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রোটেকশন দেব।’

বিদ্যুৎ কেন্দ্রকে ঘিরে সংঘটিত সহিংসতা কারও প্ররোচনায় হয়ে থাকলে, পেছন থেকে কেউ পানি ঘোলা করার চেষ্টা করলে নিরাপত্তা বাহিনী তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মন্ত্রী।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজিম হত্যাকাণ্ড প্রসঙ্গে মন্ত্রী বলেন, অনেকে দায় স্বীকার করে। আমাদের তদন্তেও অনেক কিছু বেরিয়ে আসে। এ পর্যন্ত যত ব্লগার হত্যাকাণ্ড ঘটেছে সবগুলোর রহস্য উদঘাটন করেছে আমাদের গোয়েন্দারা। খুন করে কেউ পার পাবে না।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top