সকল মেনু

উপমন্ত্রী জয়ের বিরুদ্ধে পুলিশের জিডি

joy1459607243সাভার প্রতিনিধি : যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের বিরুদ্ধে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছে পুলিশ। দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তাকে দেখে নেওয়ার হুমকি দেওয়ায় তার বিরুদ্ধে এই জিডি দায়ের করা হয়েছে। শনিবার সকালে সাধারণ ডায়েরি দায়ের করেন আশুলিয়া থানার উপপরিদর্শক মলয় সাহা।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, শুক্রবার দিনগত রাত ১ টার দিকে সিরাজগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিলেন উপমন্ত্রী আরিফ খান জয়। তার যাওয়া নির্বিঘ্ন করতে আশুলিয়া থানার নন্দনপার্ক এলাকায় প্রটোকল গাড়ি নিয়ে অপেক্ষা করছিরেন এসআই মলয় শাহা। কিছু সময়ের মধ্যে উপমন্ত্রীর গাড়ি আশুলিয়া থানা এলাকায় প্রবেশ করলে তার গাড়ির সামনে মলয় শাহার নেতৃত্বে প্রটোকল দিয়ে উপমমন্ত্রীকে এগিয়ে নিতে থাকেন পুলিশের গাড়িটি। কিন্তু কিছু দূর যাওয়ার পর উপমন্ত্রীর গাড়িটি পুলিশের গাড়িকে পাশ কাটিয়ে দ্রুত গতিতে চলতে থাকে। মন্ত্রীর গাড়ির গতি বেশি থাকায় পিছিয়ে পড়ে পুলিশের গাড়ি। বিষয়টি অস্বাভাবিক হওয়ায় পাশ্ববর্তী সাভার থানা পুলিশকে জানিয়ে দেয় আশুলিয়া থানা পুলিশ। কিন্তু সাভার থানা এলাকায় পৌঁছানোর আগেই নবীনগর এলাকায় ডিসি নার্সারির সামনে গিয়ে সড়ক বিভাযকের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় উপমন্ত্রীর গাড়িটি। এ ঘটনার কিছু সময় পরেই সেখানে পৌঁছান এসআই মলয় শাহা। দুর্ঘটনা দেখে গাড়ি থেকে নেমে মন্ত্রীর দিকে এগিয়ে যান। এ সময় মন্ত্রী তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে দেখে নেওয়ার হুমকি দেন।

জিডির ব্যাপারে এসআই মলয় শাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দুর্ঘটনা কবলিত উপমন্ত্রীর গাড়িটি উদ্ধারের জন্য আমি রেকার আনতে বলি। কিন্তু এরমধ্যে তিনি (উপমন্ত্রী) খালেক এন্টারপ্রাইজ নামের একটি বাসে উঠে পড়েন। আমি উপমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে বাসে উঠতে গেলে তিনি আমাকে  মারধর করে ও লাথি মেরে বাস থেকে নামিয়ে দেন।’ তবে এই বিষয়টি তিনি জিডিতে উল্লেখ করেননি।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির সাধারণ ডায়েরি (জিডি) করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশের সঙ্গে অস্বাভাবিক আচরণ করায় এটি সাধারণ ডায়েরি (জিডি)  হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top