সকল মেনু

শিগগিরই তনু হত্যারহস্য উদঘাটন : স্বরাষ্ট্রমন্ত্রী

৪৪.নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৯ মার্চ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল শিগগিরই তনুর হত্যারহস্য উদঘাটন হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

সোমবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

মন্ত্রী বলেন, ক্যান্টনমেন্ট একটি সুরক্ষিত এলাকা। সেখানে কিভাবে এ হত্যাকা- ঘটল-তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে এ হত্যা সম্পর্কে জানানো হবে।

এর আগে মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারি এলাকার জেলা শিল্পকলা একাডেমিতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা’ শীর্ষক তিন দিনব্যাপী আলোচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের বক্তৃতা এক অমর ভাষণ। তিনি ওই বক্তৃতায় হৃদয়ের কথা বলেছেন। বাঙালির প্রাণের কথা বলে গেছেন। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সারা বিশ্বের এক অনন্য বক্তৃতা।

আর্কাইভ-১৯৭১, শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসক ফাউন্ডেশন নামে ৩টি সংগঠন যৌথভাবে ৩ দিনব্যাপী ওই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে।

জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, জেলার পিপি আব্দুল মতিন, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জেলার সিভিল সার্জন ডা. শহীদুল ইসলাম, সাংবাদিক প্রণব সাহা প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top