সকল মেনু

শিক্ষার সুষ্ঠু পরিবেশের দাবিতে ইবিতে প্রতিবাদ সমাবেশ

১৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ মার্চ : শিক্ষার সুষ্ঠু ও স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সচেতন শিক্ষার্থীরা। সোমবার সকাল ১১টায় প্রশাসন ভবনের সামনে সচেতন শিক্ষার্থীদের ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শিক্ষক ও কর্মকর্তারা কয়েক দফা দাবিতে দীর্ঘদিন ধরে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটসহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। এতে ক্যাম্পাসে একদিকে শিক্ষকরা ক্লাস-পরীক্ষা থেকে বিরত রয়েছে অপরদিকে কর্মকর্তারা তাদের প্রশাসনিক কার্যক্রম থেকে বিরত রয়েছে। শিক্ষকরা নিয়মিত ক্লাস-পরীক্ষা না নেওয়া ও প্রশসানিক কাজে কর্মকর্তারা বিরত থাকায় একাডেমিক ও প্রশাসনিক কাযক্রম স্থবির হয়ে পড়েছে। এতে চরম ভোগান্তির মধ্যে পড়েছে শিক্ষার্থীরা।

প্রতিবাদ সমাবেশে শিক্ষার্থীরা তাদের ক্ষতি করে শিক্ষক, কর্মকর্তাদের কোন কর্মসূচী না দেওয়ার আহ্বান জানায়। তারা বলে, আমরা এমনিতেই সেশনজটের ভারে নুয়ে পড়েছি। এরপর আপনাদের ঘনঘন আন্দোলনে আমাদের জীবনকে অনিশ্চয়তার মুখে ঠেলে দেবে। দাবি না মানলে এর ফল শুভকর হবেনা বলেও জানায় তারা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top