সকল মেনু

কুষ্টিয়ার মিরপুরে আওয়ামীলীগ-জাসদ পাল্টাপাল্টি মামলা

১১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ মার্চ : গত ১৫ ও ১৬ মার্চ কুষ্টিয়ার মিরপুরে ছাতিয়ান ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং জাসদ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী জলিল রতন সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  এ সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন রক্তাক্ত আহত হয়।

ওই ঘটনায় চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাস ও চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জলিল রতনকে প্রধান আসামী করে  মিরপুর থানায় ১৭ মার্চ পাল্লাপাল্টি দুটি মামলা দায়ের হয়েছে। মামলার এজাহার সুত্রে জানা যায়, আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বিশ্বাসের ছোট ভাই জামিল উদ্দিন বিশ্বাস বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় জলিল রতনকে প্রধান আসামী করা হয়। এছাড়া ৪০ জনের নাম উল্লেখ করা হয়েছে এতে। তাছাড়াও আছে অজ্ঞাত ৫০/৬০ জনের নাম যাদের আসামী করা হয়েছে (মামলা নং ১০)।
অন্যদিকে জাসদ সমর্থক জাহিদুল ইসলাম বাদী হয়ে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বিশ্বাসকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন। এতে ২৯ জনের নামোল্লেখ ও ৪০/৫০ জনকে অজ্ঞাত উল্লেখ করে আরেকটি মামলা দায়ের করা হয়েছে ( মামলা নং ১১)।

পাল্লাপাল্টি মামলা দায়ের হলেও অদ্যবধি মামলার কোন আসামীকে পুলিশ আটক করতে পারেনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top