অপরাধ

বেড়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে গুলি

৯.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ মার্চ : পাবনা বেড়ার রূপপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১১টার সময় রূপপুর ইউনিয়নে টেলিফোন প্রতীকে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী বিপ্লব চক্রবর্ত্তী বিপুর বাড়িতে দুর্বৃত্তরা এ হামলা চালায়। এসময় তারা চার রাউন্ড গুলি ছোড়ে বলে জানিয়েছে তার পরিবার। তবে এসময় সবাই ঘরে থাকায় কেউ হতাহত হয়নি।

খানপুরা মহাকাল ভৈরব মন্দিরের পুরোহিত ও বিপ্লব চক্রবর্ত্তীর বাবা বাসুদেব চক্রবর্ত্তী জানান, শুক্রবার রাতে খাওয়া দাওয়া শেষে তারা ঘুমাতে গেলে কয়েকজন লোক নিজেদের একটি প্রতীকের পক্ষে ভোট চাওয়ার কথা বলে ডাকাডাকি করতে থাকে। এসময় তিনি ঘর থেকে উত্তর দিলে তারা তাকে কুৎসিত গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে তারা মন্দির প্রাঙ্গণ থেকে গুলি ছুড়তে ছুড়তে চলে যায়।

আমিনপুর থানা পুলিশকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে এসে একটি গুলির খোসা উদ্ধার করে। বিপ্লব চক্রবর্ত্তীর বাড়ির লোকজন জানিয়েছেন, নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই তার ওপর অব্যাহত হুমকি আসতে থাকে। নির্বাচনের ফেস্টুনগুলো বাড়িতেই পড়ে থাকতে দেখা যায়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা বলেন, পুলিশ ঘটনার পরপরই সেখানে গিয়েছিল। নির্বাচনে কোন প্রার্থীর পক্ষে দলে ভেড়াতে এটা করা হয়ে থাকতে পারে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর