সকল মেনু

মালয়েশিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল

indexমালয়েশিয়া প্রতিনিধি,মালয়েশিয়াঃ মালয়েশিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার রাতে কুয়ালালামপুরে যুবলীগের কার্যালয়ে আয়োজন করা হয় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠতা এমদাদুল হক সবুজ মামা। দোয়া ও মুনাজাত শেষে এক কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজগীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ এর যুগ্ন-আহ্বায়ক কামারুজ্জামান কামাল।
নবগঠিত মালয়েশিয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন ও ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক এস এইচ রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মনিরুজ্জামান মনির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবূল হাসান, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল।
এ সময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সদস্য শাখাওয়াত হক জোসেফ, সাইফুল ইসলাম সিরাজ, যুবলীগের জহিরুল ইসলাম, মাসুদুল আলম রনি, শরিফ আহমেদ রাজু, রেজাউল হক লায়ন, আল আমিন ডলার, শেখ জহির, কামরুল, মাহমুদ, কামরুল ইসলাম শিমুল, খোকা মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের এস কে মুকুল, সাদ্দাম হোসেন, সুমন হোসেন, শাওন, হারুন-উর রশিদ শ্রমিকলীগের আনোয়ার হোসেন, আনিস মোল্লা, জাকির হোসেন, আব্দুর রাজ্জাক চয়ন, এ কে আজাদ, রাজীব আহমেদ, তারেক, আরিফ, রাশেদ জামিল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top