সকল মেনু

জাবিতে বিশ্ব ভোক্তা অধিকার দিবসে গণস্বাক্ষর

3.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ মার্চ :  বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে খাদ্যে ভেজালের বিরুদ্ধে গণসচেতনতা ও গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।

কনজ্যুমার ইয়ুথ-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (সিওয়াই-জেইউ) এ কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের পাদদেশে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী বক্তব্যে সংগঠনটির উপদেষ্টা ও বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী অধ্যাপক এ এ মামুন বলেন, বিশ্ব ভোক্তা অধিকার দিবস কনজ্যুমার ইয়ুথ যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবিদার। এ উদ্যোগ ভোক্তা অধিকার লঙ্ঘনকারীদের শাস্তি দেওয়া ও ভোক্তা অধিকার সম্পর্কে সচেতনা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, যা অন্তত জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়বাসীকে ভেজাল মুক্ত করতে পারবে বলে আমি আশা করি।

উদ্বোধন শেষে শহীদ মিনারের পাদদেশ থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় ক্যাম্পেইন করে আ ফ ম কামালউদ্দিন হলের সামনে এসে শেষ হয়।

এতে সংগঠনটির সভাপতি শরীফুল ইসলাম শরীফ, সাধারণ সম্পাদক আবু রায়হান, বটতলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজি হারুন অর রশিদ, জাবিসাসের সাধারণ সম্পাদক মওদ‍ুদ আহম্মেদ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top