সকল মেনু

কক্সবাজারে ৩ লাখ ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী আটক

31.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ মার্চ : কক্সবাজার উপকূলে বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে তিন লাখ পিস ইয়াবাসহ ৭ মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব।

সোমবার বিকেল ৪টার দিকে কক্সবাজার উপকূল থেকে গভীর সাগরে এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ছৈয়দ মোহসিনুল হক।

তিনি বলেন, সাগরপথে ইয়াবার বড় একটি চালান পাচারের খবরে র‌্যাবের সদস্যরা ট্রলারযোগে গভীর বঙ্গোপসাগরে অভিযান চালান। সাগরে চট্টগ্রামমুখী একটি ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক মনে হলে থামার জন্য সংকেত দেয়া হয়। ট্রলারটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যেতে চাইলে ধাওয়া দিয়ে আটকানো হয়। পরে ট্রলারটিতে তল্লাশি চালিয়ে কোল্ড স্টোরেজের ভেতরে একটি বস্তা থেকে ৩ লাখ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসব ইয়াবার আনুমানিক মূল্য ৯ কোটি টাকা।এ সময় জব্দ করা হয় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত ‘এফবি রাফসান’ নামের ফিশিং ট্রলারটি।

আটককৃতরা হলেন-চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ আলম (৪২), নুরুল আলমের ছেলে নাছির উদ্দিন (৪৪), মোহাম্মদ মুফিজের ছেলে মোহাম্মদ জসিম উদ্দিন (২২), সাইফুল হকের ছেলে মো. কলিম উল্লাহ (২৪), ফরিদ আহমদের ছেলে মো. আশরাফ উদ্দিন (১৬), মো. সুফী আলমের ছেলে মোহাম্মদ হোসেন (২৫) ও শেখেরখালী এলাকার মঞ্জুর আলমের ছেলে মোহাম্মদ কামাল (২৬)।

জিজ্ঞাসাবাদের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাব কর্মকর্তা ছৈয়দ মোহসিনুল।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top