সকল মেনু

বাউফলে দুপক্ষের সংঘর্ষে আওয়ামী লীগ নেতা নিহত

৬.নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম ৯ মার্চ : ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইউপি সদস্যসহ উভয় পক্ষের ১০ জন।

সোমবার রাতে আওয়ামী লীগ মনোনীত ও আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মো. আশরাফ ফকির (৩৫) ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত সোয়া নয়টার দিকে আদাবাড়িয়া ইউপির ৬নং ওয়ার্ডের সদস্য ছিদ্দিক মোল্লার বাড়িতে হামলার ঘটনা ঘটে। ওই বাড়ির লোকেরা প্রতিরোধ এগিয়ে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আশরাফ ফকির ধারাল অস্ত্রের কোপে জখম হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে পৌনে ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। এই ঘটনায় ইউপি সদস্য ছিদ্দিক মোল্লাসহ উভয় পক্ষের ১০ জন আহত হন। এদের মধ্যে সিদ্দিক মোল্লার অবস্থা গুরুতর।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা ম মাসুদুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top