সকল মেনু

লক্ষ্মীপুরের সেই ৬ শিক্ষার্থী চাঁদপুর থেকে উদ্ধার, শিক্ষক আটক

৪.নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম ৯ মার্চ : লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘুলী ইউনিয়নের রহমানিয়া তালিমুল কুরআন কাওমী মাদ্রাসার হাফেজ বিভাগের সেই ৬ শিশু শিক্ষার্থীকে চাঁদপুর থেকে উদ্ধার করা হয়েছে।

এসময় শিশুদের নিয়ে ‘পলায়ন’ করা মাদ্রাসা শিক্ষক হোসাইন ওরফে জসিমকে আটক করে পুলিশ।

মঙ্গলবার বিকেলে চাঁদপুরের দক্ষিণ মতলব থানার গোবিন্দপুর হাফিজিয়া মাদ্রাসা থেকে ৬ শিক্ষার্থীকে উদ্ধার ও মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়।

উদ্ধার হওয়া শিশুরা হলো- রাসেল (১২), আবদুল্লাহ (১০), জোবায়ের হোসেন (১০), মুরাদ (১০), রবিন (১০) ও মনির হোসেন (১০)।

চন্দ্রগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) পুষ্প বিহার চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে চাঁদপুরের মতলব থেকে ৬ শিশু শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয় ওই মাদ্রাসা শিক্ষককে। সন্ধ্যায় ওই ৬ শিশু এবং আটক মাদ্রাসা শিক্ষককে নিয়ে চাঁদপুর থেকে লক্ষ্মীপুরে নিয়ে আসা হয়েছে।

রোববার দিবাগত রাত ২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘুলী ইউনিয়নের রহমানিয়া তালিমুল কুরআন কাওমী মাদ্রাসার হাফেজ বিভাগের ৬ শিশু শিক্ষার্থীকে নিয়ে হোসাইন জসিম পালিয়ে যায়। এ ব্যাপারে সোমবার চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করা হয়। এরপর থেকে পুলিশ শিশুদের উদ্ধার ও শিক্ষককে আটক করতে তৎপর হয়ে উঠে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top