সকল মেনু

‘নাটকটা ভালোই করেছে, নির্বাচিত হলো ২ আসামি’

PM_bg_965559804সোহরাওয়ার্দী উদ্যান থেকে অাছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম : বিএনপির চেয়ারপারসন পদে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমানকে আবারও নির্বাচিত করা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, নাটকটা ভালোই করেছে। নির্বাচিত হলো ২ আসামি।

তিনি বলেন, একজন এতিমের টাকা মেরে দেওয়ার মামলার আসামি। আরেকজন মানুষ হত্যার, গ্রেনেড হামলার আসামি। যার নাম আবার ইন্টারপোলে ওয়ান্টেড আসামি হিসেবে আছে।

সোমবার (৭ মার্চ) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন শেখ হাসিনা। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে এ সভার আয়োজন করে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী বলেন, ২ মার্চের ডাকে ৭ মার্চ প্রত্যন্ত অঞ্চল থেকে মানুষ এই ময়দানে ছুটে আসে। বঙ্গবন্ধুর নির্দেশ পাওয়ার জন্য। তিনি তাদের সেই নির্দেশ দিয়েছিলেন। এই ভাষণেই তিনি প্রত্যেক ঘরে ঘরে দুর্গ গড়ে তোলার নির্দেশ দিয়েছিলেন। মুক্তির সংগ্রামের নির্দেশ দিয়েছিলেন।

সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

মঞ্চে উপস্থিত রয়েছেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রমুখ।

জনসভা উপলক্ষে দুপুরের পর থেকেই বিপুলসংখ্যক নেতাকর্মী সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হতে থাকেন। প্রধানমন্ত্রী সভায় যোগ দেওয়ার আগে সোহরাওয়ার্দী উদ্যান লোকে লোকারণ্য হয়ে উঠে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top