খেলা ঢাকা প্রধান খবর

পাকিস্তান টস জিতে ব্যাটিংয়ে

Bangladesh11456923752 ক্রীড়া প্রতিবেদক : জিতলেই ফাইনাল। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে অলিখিত সেমিফাইনালে খেলতে নামছে বাংলাদেশ।

বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। এরই মধ্যে টস হয়ে গেছে।

টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি।

বাংলাদেশ দলে দুটি পরিবর্তন এসেছে। দলে ফিরেছেন ওপেনার তামিম ইকবাল ও বাঁহাতি স্পিনার আরাফাত সানী। চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন পেসার মুস্তাফিজুর রহমান। বাদ পড়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

আর পাকিস্তান দলে একটি পরিবর্তন এসেছে। দলে এসেছেন পেস বোলিং অলরাউন্ডার আনোয়ার আলী। বাদ পড়েছেন বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

অরেকটি তথ্য দিয়ে রাখা ভালো, দুই দলের সর্বশেষ টি-টোয়েন্টিতে ম্যাচটিতে কিন্তু রান তাড়া করেই জিতেছিল বাংলাদেশ। গত এপ্রিলে এই মিরপুরেই ৭ উইকেটে জয়ের সেই সুখস্মৃতি কি আজও ফিরিয়ে আনতে পারবে মাশরাফির দল?

বাংলাদেশ দল:
তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা, আরাফাত সানী, আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদ।

পাকিস্তান দল:
মোহাম্মদ হাফিজ, শারজিল খান, শোয়েব মালিক, খুররম মনজুর, উমর আকমল, শহীদ আফ্রিদি, সরফরাজ আহমেদ, আনোয়ার আলী, মোহাম্মদ সামি, মোহাম্মদ আমির ও মোহাম্মদ ইরফান।