সকল মেনু

বেগম খালেদা জিয়া আগুন সন্ত্রাসের রানী : শিরিন আক্তার

৪৫.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৮ ফেব্রুয়ারি : জাসদ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি বলেছেন, ‘বেগম খালেদা জিয়া হচ্ছেন আগুন সন্ত্রাসের রানী। তিনি দেশকে অস্থিতিশীল করতে সন্ত্রাসীদের সঙ্গে হাত মিলিয়েছেন। রাজাকার আলবদর ও যুদ্ধাপারীদের রক্ষা করতে দেশে জঙ্গিবাদে মদদ দিচ্ছেন।’

শনিবার লক্ষ্মীপুরে ওয়েলকাম কমিউনিটি সেন্টারে জেলা জাসদের (ইনু) ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । সম্মেলনের উদ্বোধন করেন লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক এমপি মো. মোশারেফ হোসেন। জেলা জাসদ সভাপতি সালাহ উদ্দিন ভূঁইয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য নাজমুল হক এমপি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগ আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, জাসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নইমুল ইসলাম জুয়েল প্রমুখ।

শিরিন আক্তার বলেন, দেশ বর্তমানে এগিয়ে যাচ্ছে। বিশ্বকে তাক লাগিয়ে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর কাজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে জাসদ ১৪ দলের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top