খেলা চট্টগ্রাম চাঁদপুর জাতীয়

চ্যাম্পিয়ন মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র

indexনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪র্থ বঙ্গবন্ধু টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চাঁদপুর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল শুক্রবার অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে তারা আবাহনী ক্রীড়া চক্রকে ১৩ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আগামী ১৯ মার্চ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরুষ্কার বিতরন করবেন দুযোর্গ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ।
গতকাল ফাইনালে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে মুক্তিযোদ্ধা দল করেন ৯৪ রান। দলের পক্ষে মাইনুল ২০, বাবু ১৯ ও মেহেদী ১৮ রান করে। আবাহনীর পক্ষে বল হাতে জনি ৪, ইউনুছ ৩ ও রিয়াদ ২ টি উইকেট নেয়।
আবাহনী ক্রীড়া চক্র ৯৫ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ১৯ ওভার ৫ বলে ৮৩ রান করে। দলের পক্ষে জাভেদ ২৪ ,পলাশ ১৮ ও রাফসান ১৬ রান করে। মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের পক্ষে মইনুল ৩ ও ইমন ২ টি উইকেট নেন । খেলা পরিচালনা করেন আম্পায়ার বিশ^জিত কর রানা ও রিপন ।
দু দলের খেলোয়াড়রা হলো:  আবাহনী ক্রীড়া চক্র: রাফসান, পলাশ, সাদ্দাম, তোফায়েল, ইউনুছ, হাবিব, রিয়াদ,মোঃ হাবিব, জাভেদ, সজল ও জনি ।
মুক্তিয়োদ্ধা ক্রীড়া চক্র:  হিরা ঢালী, সাইফুল ইসলাম, রনি, সোহাগ, মেহেদী, অলিভ বাবু, ফজলু, মোরশেদ শাওন, মইনুল,জনি ও ইমন ।
উল্লেখ্য এ টুর্নামেন্টে মোট ১৩ টি দল অংশ নিয়েছিলো ।