সকল মেনু

শাহরুখের গাড়িতে দুর্বত্তদের হামলা

বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৪ ফেব্রুয়ারি : বলিউড সুপারস্টার শাহরুখ খানের আগামী ছবি ‘রায়ীস’ যেন খবরের শিরোনামের বাইরে যেতে রাজি নয় কিছুতেই! আরেক সুপারস্টার সালমান খানের ‘সুলতান’-এর সঙ্গে একই দিনে এটি বক্স অফিসে মুখোমুখি হবে। তার ওপর নানাবিধ অনুমতি বিষয়ক জটিলতাও আছে।

এবার আহমেদাবাদে ছবিটির কাজ করতে যাওয়ার পর শাহরুখের গাড়িতে হামলা হয়েছে। বলিউডলাইফের খবর, হামলা চালানোর সময় দুর্বৃত্তরা ‘জয় শ্রীরাম’ ও ‘শাহরুখ খান হায় হায়’ বলেও স্লোগান দেন। তবে এ ঘটনায় হতাহতের ঘটনা ঘটেনি।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো ডানপন্থীদের হামলার শিকার হলেন শাহরুখ। ভারতে অসহিঞ্চুতা বেড়েছে মন্তব্য করার পর প্রায়ই এমন কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হচ্ছে ৫০ বছর বয়সী এই অভিনেতা। গুজরাতের কুচ জেলায় বিক্ষোভের মুখে পড়ায় আহমেদাবাদে তার নিরাপত্তায় মোতায়েন করা হয় ৪০০ জন পুলিশ।

এদিকে স্থানীয় একটি টিভি চ্যানেলের খবর, আহমেদাবাদে প্রাচীন মসজিদ ও সমাধিস্থল সারখেজ রোজায় রোববার ছবিটির কাজ করতে যাওয়ার কথা ছিলো শাহরুখের। তবে ইউনিটের লোকজন প্রয়োজনীয় অনুমতি নিতে না পারায় পরিকল্পনামাফিক কাজ হয়নি সেখানে।

সারখেজ রোজা জায়গাটি মূলত ঐতিহাসিক স্মৃতিস্তম্ভ। এ কারণে কাজ করতে গেলে ভারতের প্রত্নতাত্ত্বিক জরিপের অনুমতিও লাগে। কিন্তু ‘রায়ীস’ টিম তা করেনি। এ কারণে দিনের দৃশ্যধারণ বাতিল করতে হয়েছে।

পরিচালক রাহুল ধোলাকিয়া ও দুই প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি এখন পরদিন কাজ করার জন্য অনুমতি নিতে ঘাম ঝরাচ্ছেন।

ছবিটিতে গুজরাতি ডনের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। এ ছাড়াও আছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top