সকল মেনু

বিশ্বকাপে পাকিস্তান দলে নতুন চার মুখ

৪.ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১০ ফেব্রুয়ারি : মার্চে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদেস্যের পাকিস্তান দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর শহীদ আফ্রিদিকে অধিনায়ক করে এ দলে নেওয়া হয়েছে নতুন চার মুখকে। এরা হলেন, ব্যাটসম্যান খুররাজ মানজুর ও বাবর আজম, ফাস্ট বোলার রুম্মান রায়েস ও অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

১৫ সদেস্যের এ দলে ফিরেছেন নিউজিল্যান্ড সফরে টি-২০ স্কোয়াডে না থাকা ফাস্ট বোলার মোহাম্মদ ইরফানকে।

কিউই সফর করা দলের মধ্যে থেকে বাদ পড়েছেন ওপেনার ব্যাটসম্যান আহমেদ শেহজাদ। এছাড়া অন্য ক্রিকেটারদের মধ্যে শোয়াইব মাকসুদ, সাদ নাসিম, মোহাম্মদ রিজওয়ান, আমের ইয়ামিন ও উমর গুল নেই এ দলে।

দলে রয়েছেন ফিক্সিং কেলেঙ্কারি থেকে ক্রিকেটে ফেরত আসা তরুণ বোলার মোহাম্মদ আমির। তবে এবারের দলে নেওয়া হয়নি স্পেশাল কোন স্পিনারকে। কিন্তু স্পিন ভরসা হিসেবে দলে রয়েছে আফ্রিদি, শোয়েব মালিক, ‍ইমাদ ওয়াসিম ও নওয়াজ।

স্কোয়াড:  শহীদ আফ্রিদি (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ, বাবর আজম, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আনোয়ার আলী, মোহাম্মদ ইরফান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, মোহাম্মদ নওয়াজ, খুররম মনজুর, রুম্মান রায়েস।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top