সকল মেনু

তত্ত্বাবধায়ক বাতিলের রায় অবৈধ হবে না : আইনমন্ত্রী

Anisul_haque_011453561678নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ জানুয়ারী :  বিচারপতিদের অবসরের পরে রায় লেখার কারণে তত্ত্বাবধায়ক সরকার বাতিলের রায় অবৈধ হবে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শ্রীশ্রী গোবিন্দ জিউর মন্দিরের বহুতল ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গোপাল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান মো. আনিছুল হক ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরিফুল ইসলাম, কসবা পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াস প্রমুখ।

পরে রাতে জেলার আখাউড়ায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মন্ত্রী সবাইকে ঐক্যবদ্ধ থেকে ইউপি নির্বাচনের জন্য কাজ করার আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, আমাদের শক্তি-আদর্শ যেন কখনোই মলিন না হয়। পৌর নির্বাচন শেষ এখন দু’চার কাপ গরম চা খেয়ে, গাঝাড়া দিয়ে আবার মাঠে নামুন। ইউপি নির্বাচনেও যাতে আমরা এমন বিজয় আনতে পারি। আপনারা আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন কর্মকাণ্ডকে বেগবান করবেন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top