সকল মেনু

পুরান ঢাকায় হিউম্যান হলারের ধাক্কায় নিহত ১

Road_Accident_5_741176434নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ জানুয়ারী : রাজধানীর পুরান ঢাকায় হিউম্যান হলারের ধাক্কায় এনামুল হক নামে এক রেলওয়ে কর্মকর্তা মারা গেছেন। তার আনুমানিক বয়স ৫৫ বছর।

বৃহস্পতিবার সন্ধ্যায় নাজিম উদ্দিন রোড কেন্দ্রীয় কারাগারের মসজিদের পাশে চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

পরে পথচারী রেজাউল করিম আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টা ৫০মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেজাউল করিম জানান, জ্ঞান হারানোর আগে ওই ব্যক্তি বলেন তিনি ইসলামপুর থেকে কাপড় কিনে রিকশায় ফিরছিলেন। পথে একটি হিউম্যান হলার ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। তবে পরিচয় জানানো আগেই জ্ঞান হারান ওই ব্যক্তি।

মেডিকেল ক্যাম্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস বলেন, নিহত ব্যক্তির পকেটে বাংলাদেশ রেলওয়ের পাশ এবং রাজশাহী থেকে ছেড়ে আসা সিল্কসিটি ট্রেনের টিকিট পাওয়া গেছে। পরিচয় সনাক্তের জন্য ঢাকা রেলওয়ে থানায় যোগাযোগ করা হয়েছে।

এ প্রসঙ্গে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, রাজশাহী রেলওয়ে বিভাগে যোগাযোগ করে জানা গেছে, নিহত ব্যক্তির নাম এনামুল হক। তিনি রাজশাহী রেলওয়ের হিসাব বিভাগে ট্রাভেলিং অ্যাকাউন্টস অফিসার হিসেবে কর্তরত ছিলেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top