সকল মেনু

টঙ্গীর কেন্দ্রে ২০ মিনিট দেরিতে ভোট শুরু

jibon-8-BG-72520130705205136গাজীপুর থেকে সরাসরি: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রথম প্রহরে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে টঙ্গীর আইচপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্ধারিত সময়ের থেকে ২০ মিনিট দেরিতে ভোট শুরুর খরব পাওয়া গেছে। ভোট কেন্দ্রটি নারীদের জন্য নির্ধারিত।

সেখানে দায়িত্বরত হটনিউজের করেসপন্ডেন্ট লিপু জানিয়েছেন, পোলিং এজেন্ট চূড়ান্তকরণ নিয়ে জটিলতার জের ধরে এখানে যথাসময়ে ভোটগ্রহণ শুরু করতে পারেনি কর্তৃপক্ষ।

জানা গেছে, সকালে প্রার্থীদের পক্ষে এজেন্ট নিয়ে প্রিজাইডিং কর্মকর্তার সঙ্গে বিরোধ তৈরি হয়। প্রার্থীদের পক্ষে যাদের এজেন্ট নিয়োগ দেওয়া হয়েছে তারা ওই কেন্দ্রের নয়। কিন্তু কর্মকর্তারা বলছেন, এজেন্ট নিয়োগে তাকে কেন্দ্রের ভোটার হতে হবে। তবে শেষ পর্যায়ে তিনি ওই অবস্থান থেকে সরে আসেন।

জানতে চাইলে প্রিজাইডিং কর্মকর্তা সুমন দত্ত বলেন, পোলিং এজেন্ট নিয়ে ঝামেলা ছিল। তবে তার সমাধান করে ভোট শুরু করা হয়েছে।

প্রার্থীদের পক্ষে থাকা কর্মীরা বলছেন, প্রিজাইডিং অফিসার যে কথা বলেছেন, তা তারা এর আগে কোনোদিন শোনেননি। তাছাড়া এমনই বিধি যদি থাকে, তবে কেন আগে জানানো হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top