সকল মেনু

চাঁদপুর আদালতে ধর্ষকের দায় স্বীকার

indexনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এলাকার তিন বখাটে এই ঘটনায় জড়িত থাকলেও বুধবার সকালে পুলিশ দু‘জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। দুপুর দু‘টায় গ্রেপ্তারকৃতদের চাঁদপুরের বিচারিক হাকিম নুসরাত জাহান উর্মির আদালতে হাজির করা হয়। এসময় আদালতে ঘটনায় দায় স্বীকার করে আসামীরা জবানবন্দি প্রদান করে। পরে তাদের জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়। ধর্ষণ করার সময় মোবাইলে ভিডিও ধারণ করে। ঘটনার পর অভিযুক্ত উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের উত্তর লুধুয়া গ্রামের বিল্লাল হোসেন হাজীর ছেলে সাইদুল (২২) ও মৃত. মাহমুদ হোসেনের ছেলে মোস্তফা (২২)কে আটক করা হয়। হাজী আবুল হোসেনের ছেলে মোহন (২৩) পলাতক রয়েছে।
ধর্ষণের শিকার শিশুটির মা জানায়, ১৬ জানুয়ারী শনিবার রাত ৮টায় আমার মেয়ে প্রাকৃতিক ডাকে সারা দিতে গিয়ে ঘরে ফিরতে দেরি করলে আমি বের হয়ে তাকে খোঁজাখুজি করতে থাকি। পরে ১০টার দিকে বাড়ির লোকজন নিয়ে কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে মোহন, মোস্তফা ও সাইদুল দৌড়ে পালিয়ে যায়। তখন আমরা শাহজাহানের বাড়ির কাছে কবরস্থানের পাশে ধান ক্ষেতে আমার মেয়েকে অচেতন অবস্থায় পাই। সাথে সাথে স্থানীয় চিকিৎসকের চিকিৎসা নেয়া হয়। তিনি আরো জানান, আমার মেয়ে স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই মহন প্রেমের প্রস্তাব দিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top