সকল মেনু

ট্রাক চালককে পেটানোর জেরে রাজশাহীতে রাস্তা অবরোধ

download23-290x177নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ জানুয়ারী :  রাজশাহী মহানগরীর তালাইমারি এলাকায় পুলিশের মারপিটে লালন হোসেন নামে এক ট্রাকচালক আহত হওয়ার ঘটনায় রাস্তা অবরোধ করে রাখে চালক-শ্রমিকরা।

মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটে। প্রতিবাদে ট্রাক চালকরা প্রায় পৌনে এক ঘণ্টা তালাইমারি সড়ক অবরোধ করে রাখে। পরে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একজন পুলিশ সদস্য সাদা পোশাক পরে চেয়ার নিয়ে তালাইমারি এলাকায় রাস্তার পাশে বসেছিলেন। এ সময় কাজলা থেকে একটি ট্রাক সেদিকে আসে। কিন্তু তার সামনের একটি ট্রাক জোরে ব্রেক করলে এই ট্রাকটিও ব্রেক করে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বসে থাকা পুলিশের চেয়ারে সামান্য ধাক্কা লাগে। ওই পুলিশ সদস্যের সঙ্গে ট্রাক চালক লালন হোসেনের কথা কাটাকাটির জেরে সাদা পোশাকে থাকা ওই ব্যক্তি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ট্রাক চালককে মারপিট করেন। এতে ট্রাক চালক আহত হন।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে অন্য ট্রাক চালকরা খবর পেয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। থানা থেকে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দোষী পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে ট্রাক চালকরা অবরোধ প্রত্যাহার করে।

ওসি হুমায়ন বলেন, কোন পুলিশ সদস্য ট্রাক চালককে পিটিয়েছে, ট্রাক চালকরাও তার নাম বলতে পারছেন না। বর্তমানে তাকে শনাক্তের চেষ্টা চলছে।

নগরকন্ঠ.কম/এআর

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top