সকল মেনু

সৈয়দ হাসান ইমামকে আজীবন সম্মাননা

bg_syed_hasan_imam_945257047বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৯ জানুয়ারী : সৃজনশীল সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিল্পী ও কলাকুশলীদেরকে সম্মাননা জানাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি পঞ্চমবারের মতো আয়োজন করছে ‘লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৫’। এবার আজীবন সম্মাননা পাবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। সোমবার সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব জানান, আগামী ২১ জানুয়ারি সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এখানেই হাসান ইমামের হাতে সম্মাননা তুলে দেয়া হবে।

আরটিভিতে ২০১৫ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত নাটক ও অনুষ্ঠানসমূহের মধ্য থেকে সৃজনশীল নাট্যকার, পরিচালক, অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী, নৃত্যশিল্পী পাবেন পুরস্কার। পাশাপাশি থাকবে তারকাদের নাচ-গান। এ আয়োজন সরাসরি দেখাবে আরটিভি।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top