সকল মেনু

সাদা পোশাকে পুলিশ ডিউটি করতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

1453111021নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এখন থেকে সাদা পোশাকে পুলিশ আর ডিউটি করতে পারবে না। এমনকি গোয়েন্দা পুলিশ সাধারণ পোশাকে যে দায়িত্ব পালন করেন, তাতে যদি পুলিশের ট্যাগমার্ক লাগানো কটি না পরেন তাহলে তিনি দায়িত্বপালনরত বলে বিবেচিত হবেন না।

সোমবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খুব শিগগিরই পুলিশের দায় দায়িত্ব নিয়ে নির্দেশনা যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, বাংলাদেশের কারাগারে বন্দী ভারতের শীর্ষ সন্ত্রাসী দাউদ মার্চেন্টকে ফিরিয়ে দেয়া হবে। কারণ, তার সাজার মেয়াদ শেষ হয়েছে।

তিনি বলেছেন, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা ও সিটি করপোরেশন কর্মকর্তাকে নির্যাতনের ঘটনায় প্রাথমিক তদন্তে সংশ্লিষ্ট পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রমাণ মিলেছে। তাই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। পূর্ণ তদন্তের পর স্থায়ী ব্যবস্থা নেয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘটিত সংঘর্ষের ঘটনা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, এই বিষয়ে তদন্ত চলছে। এই ঘটনায় পুলিশের গাফিলতি রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top