সকল মেনু

হাজতে ‘সোনার ডিম’ পাড়লেন সোনা চোরাচালানের আসামি

1453122137নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ জানুয়ারী : সোনা চোরাচালানের মামলায় হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আরিফ উল্লাহ মুন্সীকে আদালতে এনেছিল পুলিশ, আদালত রিমান্ডের আদেশও দেয়, কিন্তু তার আগেই বেরিয়ে পড়ল ‘প্রমাণ’।

সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের হাজতখানায় টয়লেটে আরিফের মলের সঙ্গে চারটি সোনার বার বেরিয়ে আসে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। বিকালে ঘটনাটি ঘটার পর হাজতখানায় কর্তব্যরত পুলিশ সদস্যদের ‘আসামি সোনার ডিম পেড়েছে’বলে হাস্যরসও করতেও দেখা যায়।

ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর গ্রামের আরিফ মুন্সীকে (৩৬) রোববার শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। সোনা চোরাচালানের ঘটনায় তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলাও হয়।

ওই মামলার তদন্ত কর্মকর্তা সোমবার আরিফ মুন্সীকে ঢাকার হাকিম আদালতে নিয়ে আসেন। অন্য আসামির মতোই তাকে রাখা হয় মুখ্য মহানগর হাকিম আদালতের হাজতখানায়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন হেফাজতে চেয়ে আদালতে আবেদন করা হলে তিন দিন রিমান্ডের আদেশও হয় বলে জানান কোর্ট হাজতের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এসআই মুরাদ হোসেন।

তিনি বলেন, হাজতখানায় সে মোড়ামুড়ি করছিল, পেটে ব্যথার কথাও বলে। তারপর সে টয়লেটে যায়। টয়লেট থেকে বেরিয়ে আসার পর তার প্যান্টের পকেটে চারটি সোনার বার পাওয়া যায়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top