সকল মেনু

উপজেলা চেয়ারম্যানের হামলা, ৬ রাউন্ড গুলিবর্ষণ

gun-shootingনড়াইল প্রতিনিধি:নড়াইলের বড়দিয়া বাজারের সার ব্যবসায়ী আয়নুদ্দিনের ওপর হামলা চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছেন কালিয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওছি।

এ সময় বড়দিয়া বাজারের ব্যবসায়ীরা এগিয়ে আসলে উপজেলা চেয়ারম্যান শটগান দিয়ে ৬ রাউন্ড ফাঁকা গুলি করেন বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীসহ সাধারণ মানুষ আতংকিত হয়ে পড়েন।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে বড়দিয়া বাজারে এ ঘটনা ঘটে।এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসায়ী আয়নুদ্দিন শেখের সাথে চেয়ারম্যান শামীম রহমানের বিরোধ চলছিল। আয়নুদ্দিসহ প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা চেয়ারম্যান তার লোকজন নিয়ে প্রথমে আয়নুদ্দিনের দোকানে হামলা চালান। পরে শটগান দিয়ে ৬ রাউন্ড গুলি করেন।

চেয়ারম্যান শামীম রহমান দাবি করেন, প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা চালালে আত্মরক্ষার জন্য তিনি ফাঁকা গুলিবর্ষণ করেন।

এ ব্যাপারে স্থানীয় বড়দিয়া নৌবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তৈয়েব আলী ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনা স্বীকার করে বলেন, বিষয়টি উর্ধতনমহলে জানানো হয়েছে।নড়াইলের পুলিশ সুপার সরদার রফিকুল ইসলাম জানান, বিষয়টি তিনি শুনেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top