জাতীয়

সংশোধন না হলে স্বজনদেরও অশ্রু ঝরবে: কুষ্টিয়ায় বেনজির

সংশোধন না হলে স্বজনদেরও অশ্রু ঝরবে: কুষ্টিয়ায় বেনজির
সংশোধন না হলে স্বজনদেরও অশ্রু ঝরবে: কুষ্টিয়ায় বেনজির

কুষ্টিয়া, ০৮ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ: জঙ্গি ও সন্ত্রাসীদের সতর্ক করে দিয়ে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, তারা যেমন মানুষের অশ্রু ঝরাচ্ছেন, সংশোধন না হলেও তাদের পরিবারের সদস্যদের তেমনি অশ্রু ঝরবে। আজ রোববার বিকেলে কুষ্টিয়া পুলিশ লাইনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।
বেনজির আহমেদ বলেন, গত ৫/৬ সপ্তাহ ধরে দেশে যে ঘটনাগুলো ঘটেছে যেমন- দুইজন বিদেশিকে হত্যা ও ধর্ম যাজকের ওপর হামলা এবং দুইজন পুলিশ সদস্য খুন হয়েছেন। এসব ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে তাদের অনেককে শনাক্ত করা হয়েছে।
বেনজির আহমেদ আরো বলেন, এ কাজগুলো তারা কোন ফায়দা হাসিলের জন্য করছেন। তারা এটা করতে গিয়ে কতগুলো নিরীহ মানুষকে খুন করছেন, বিনা কারণে এবং তাদের পরিবারে কান্নার বন্যা বইয়ে দিচ্ছেন এবং পরিবারকে ধবংস করছেন।
জঙ্গি ও সন্ত্রাসীদের পরিবারের সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজ নিজ সন্তান বা স্বামীকে খারাপ পথ থেকে ফিরিয়ে আনুন। নতুবা সেই কান্না আপনাদের চোখেও ঝরবে।
২০০৪ সালের কথা উল্লেখ করে তিনি বলেন, সেময় পৃষ্ঠপোষকতায় এ দেশে জঙ্গিবাদের উত্থান দেখেছি। তবে সেটা থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছি। এবারও দেশের জনগণকে সঙ্গে নিয়ে জঙ্গি ও সন্ত্রাসীদের নির্মূল করা হবে।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, র‌্যাব-১২ এর কমান্ডিং অফিসার (সিও) শাহাবুদ্দিন খান, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল হ্লা-হেন-মং, র‌্যাবের কুষ্টিয়ার কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব, কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিবউল ফেরদৌস প্রমুখ।