সকল মেনু

বাণিজ্য মেলায় ওয়ালটনের প্রায় অর্ধশত নতুন মডেলের পণ্য

4aa8c1d6-9285-4646-b3d6-4cef89f9d4a2নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৪ জানুয়ারী : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রায় অর্ধশত নতুন মডেলের পণ্য নিয়ে এসেছে ওয়ালটন। পণ্যের গুনগত মানোন্নয়ন, কালার ও ডিজাইনের ভিন্নতা এবং নতুন নতুন সেবা দিতে ওয়ালটন বাজারে ছেড়েছে এসব ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল হোম এ্যাপ্লায়েন্সেস। ওয়ালটন ব্র্যান্ডের নতুন পণ্যের মধ্যে রয়েছে কেক মেকার, ডোনাট মেকার, ইলেকট্রিক স্যান্ডউইচ মেকার, মিক্সার ব্লেন্ডার, ট্রাভেল ব্লেন্ডার, রুটি মেকার। ইলেকট্রিক্যাল হোম এ্যাপ্লায়েন্সের মধ্যে নতুন এসেছে সিলড লিড এসিড রিচার্জেবল ব্যাটারী, পরিবেশ-বান্ধব এলইডি বাল্ব, সুইস এবং সকেট। ক্রেতাদের জন্য নতুন বছরের উপহারস্বরূপ বাণিজ্য মেলায় ওয়ালটন নিয়ে এসেছে এসকল নতুন পণ্য। তবে এবারের মেলায় আনা নতুন মডেলের পণ্যগুলোর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ইনভার্টার প্রযুক্তির তিনটি নতুন মডেলের (৫২৬ লিটার, ৫১২ লিটার ও ৪৩০ লিটার) নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং দুটি নতুন মডেলের ডিপ ফ্রিজ। বিশেষ করে রপ্তানির জন্য তৈরি করা ৩ দরজা বিশিষ্ট ৫২৬ লিটারের নো ফ্রস্ট বড় ফ্রিজটি দৃষ্টি কেড়েছে ক্রেতাদের।

এছাড়া ওয়ালটন নিয়ে এসেছে এন্ড্রয়েড স্মার্ট ফিচার সম্বলিত নতুন মডেলের এলইডি টেলিভিশন। মেলায় পাওয়া যাচ্ছে এন্ড্রয়েড স্মার্ট সিস্টেমের ৪৩ ইঞ্চি, ৪৯ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চির নতুন তিনটি এলইডি টেলিভিশন। অত্যাধুনিক প্রযুক্তির বিশ্ব মানসম্পন্ন এই টেলিভিশনের মাধ্যমে গ্রাহকরা ইন্টারন্টে ব্রাউজিং থেকে শুরু করে ইন্টারনেটে গেমস খেলা এবং ভিডিও গান ও ছবি স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবেন। জানা গেছে, এবারের মেলায় ওয়ালটনের দৃষ্টিনন্দন দুটি সেলস ও ডিসপ্লে সেন্টার রয়েছে। একটি প্রিমিয়ার প্যাভিলিয়ন (নম্বর ২৩) এবং অন্যটি প্রিমিয়ার স্টল (নম্বর ৩১এ ও ৩১বি)। যেখানে প্রদর্শণ করা হচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি উচ্চ গুণগতমানের চার শতাধিক মডেলের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল হোম এ্যাপ্লাায়েন্সেস। এর মধ্যে নতুন পণ্যের পাশাপাশি রয়েছে প্রায় অর্ধশতক নতুন মডেল ও ডিজাইনের পণ্যও। মেলার মূল প্রবেশদ্বারের সোজাসুজি ফোয়ারার পশ্চিম পাশে এবং বঙ্গবন্ধু প্যাভিলিয়নের দক্ষিণ পাশেই স্থাপন করা হয়েছে ৩লা বিশিষ্ট ওয়ালটনের দৃষ্টিনন্দন প্রিমিয়ার প্যাভিলিয়ন।

প্যাভিলিয়নটির নিচতলায় রযেছে রেফ্রিজারেটর, ফ্রিজার, সিআরটি ও এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনারসহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্য। এখানে আরো আছে এলইডি বাল্ব, স্যুইচ, সকেট, সিলড লিড এসিড রিচার্জেবল ব্যাটারি, জেনারেটরসহ আন্তর্জাতিক মানসম্পন্ন ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সেস। দ্বিতীয় তলায় প্রদর্শনী ও বিক্রির জন্য রয়েছে ডিপ ফ্রিজসহ ওয়ালটন ব্র্যান্ডের মোবাইলসেট। দর্শক-ক্রেতা এবং পণ্য উঠানামা সহজ করতে প্যাভিলিয়নে সংযুক্ত করা হয়েছে উচ্চ  ক্ষমতাসম্পন্ন লিফ্ট। অন্যদিকে ওয়ালটনের স্টলে (স্টল নম্বর ৩১ এ, ৩১ বি) প্রদর্শণ করা হচ্ছে ইলেকট্রনিক্স হোম ও কিচেন এ্যাপ্লায়েন্সেস। ওয়ালটনরে অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, বাণিজ্য মেলাকে কেন্দ্র করে অনেক আগে থেকেই ওয়ালটনের প্রস্তুতি থাকে। এবারের মেলায় ৪ শতাধিক মডেলের সঙ্গে নতুন এসেছে অর্ধশত মডেলের পণ্য। ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারীদের জন্য যা রীতিমত বিস্ময়ের সংবাদ বলা চলে। বাংলাদেশী ব্র্যান্ড ওয়ালটন যে বিশ্বব্যাপী বাজার সম্প্রসারণে দ্রুত এগিয়ে চলেছে এটি তার একটি উদাহরণ। বিশেষ করে উন্নত বিশ্বে রপ্তানির জন্য প্রস্তুতকৃত বেশ কিছু মডেলের নো ফ্রস্ট ফ্রিজ মেলায় নতুন এসেছে। ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার বলেন, ক্রেতাদের দোঁরগোড়ায় নিত্য নতুন প্রযুক্তি পণ্য পৌঁছে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। ক্রেতা সাধারনের জন্য নিয়মিত গবেষণার মাধ্যমে ওয়ালটন বাজারে নিয়ে আসছে নতুন নতুন পণ্য। তিনি বলেন, এবার শুরু থেকেই মেলায় প্রচুর ক্রেতা এবং দর্শনার্থী আসছেন। বিক্রিও হচ্ছে ভালো।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top