সকল মেনু

শুরু হচ্ছে হকির দ্বিতীয় পর্বের অনুশীলন ক্যাম্প

Hockey_sm_184235732ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০৩ ডিসেম্বর :  ২০১৬’র ফেব্রুয়ারি থেকে ভারতের গুয়াহাটি ও শিলংয়ে অনুষ্ঠিত হবে সাফ গেমসের ১২তম আসর। আর এই আসরকে সামনে রেখে সবগুলো ইভেন্টেই জোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশের অ্যাথলেটরা। অন্যান্য ইভেন্টের পাশাপাশি জোর প্রস্তুতি চলছে হকিতেও। এরই ধারাবাহিকতায় হকিতে শেষ হয়েছে প্রথম পর্বের অনুশীলন ক্যাম্প।
প্রথম পর্ব শেষ হওয়ায় এসএ গেমসের জন্য এবার দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ ক্যাম্পের জন্য ২৭ সদস্যের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।
বৃহস্পতিবার এই তালিকা প্রকাশ করা হয়।
দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ ক্যাম্পে যারা থাকবেন তারা হলেন, জাহিদ হোসেন, অসীম গোপ, আবু সাইদ নিপ্পন, আশরাফুল ইসলাম, ইমরান হাসান পিন্টু, ফরহাদ আহমেদ শিটুল, রেজাউল করিম বাবু, তাপস বর্মন, বেলাল হোসেন, মামুনুর রহমান চয়ন, রোকনুজ্জামান সোহাগ, খোরশেদুর রহমান, নাইমউদ্দিন, সরোয়ার হোসেন, কামরুজ্জামান রানা, ফজলে হোসেন রাব্বি, হাসান যুবায়ের নিলয়, ইরফানুল হক, সাব্বির হোসেন, আরশাদ হোসেন, পুস্কর ক্ষিসা মিমো, মইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন, রাসেল মাহমুদ জিমি, রুম্মান সরকার, কৃষ্ণ কুমার দাস, দ্বীন ইসলাম ইমন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top