সকল মেনু

রংপুরের বদরগঞ্জে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে স্বামী

 imagesরংপুর ব্যুরো: রংপুরের বদরগঞ্জে স্ত্রীকে জবাই করেছে স্বামী। জনতা পাষন্ড স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে। সোমবার উপজেলার রামনাথপুর এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, রামনাথপুর ইউনিয়নের ডাঙ্গিরপাড় এলাকার মিজানুর রহমান(৩৫)। বদরগঞ্জ স্টেশন এলাকায় স্টুডিও ব্যবসা করেন। স্ত্রী আরিফা বেগম(২৮)গৃহিনী। তাদের দু’সন্তানও রয়েছে। কারণে অকারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। স্বামী প্রায়ই স্ত্রীকে মারপিট করত। সোমবার ভোরে স্বামী মিজানুর রহমান ঘরে থাকা দারালো ছোরা দিয়ে ঘুমিয়ে থাকা স্ত্রী আরিফাকে জবাই করে হত্যা করে। ঘটনাটি জানাজানি হলে মিজানুর পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। মিজানুর রহমানের ৮ বছর বয়সি রিফাত ও ৫ বছর বয়সি আসাদ নামে দুছেলে রয়েছে।
বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, মিজানুর রহমানকে থানায় এনে জিঞ্জাসাবাদ করা হচ্ছে- কী কারণে সে তার স্ত্রীকে জবাই করেছে। এব্যাপারে এখনও কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top